1. admin@jagosonargaon24.com : admin :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান কালাম, ভাইস চেয়ারম্যান মাসুম ও মহিলা ভাইস চেয়ারম্যান শ্যামলী উপজেলা নির্বাচন বয়কট করতে বিএনপির লিফলেট বিতরণ সোনারগাঁয়ে যুবলীগ নেতাকে ৭২ ঘন্টার আল্টিমেটাম দিলেন ছাত্রলীগ নেতা জনগণের সেবা করার ব্রত নিয়ে মাঠে নেমেছি এ্যাডঃ নুরজাহান সোনারগাঁয়ে প্রাইমারী স্কুলে ব্যক্তি উদ্যোগে বেঞ্চ বিতরণ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্সে মিলল ২ কোটি টাকার ইয়াবা , গ্রেপ্তার ১ বাজারে আসতে শুরু করেছে সোনারগাঁয়ের লিচু সোনারগাঁয়ে বিএনপি নেতা ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর দল থেকে বহিষ্কার সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ীদের হামলা সোনারগাঁও উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ

মোবাইল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগের দুই নেতা গ্রেপ্তার

নিউজ জাগো সোনারগাঁও ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

নিউজ জাগো সোনারগাঁও২৪.কম

সোনারগাঁও উপজেলার পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুকে ২৮৩টি নতুন মোবাইল ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।গত রবিবার গভীর রাতে সোনারগাঁও পৌরসভা এলাকায় অবস্থিত রয়েল রির্সোটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
পরে গতকাল সোমবার দুপুরে গ্রোরকৃতদের দুই ছাত্রলীগ নেতাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।
গত ১৩ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে কুমিল্লা জেলার সদর কোতয়ালী থানার রাইজ এলাকার আব্দুল মতিনের ছেলে মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া কাছ থেকে আইনশৃঙ্খলা বাহিনী সদস্য পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার থামিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ৪০ লক্ষ ১০হাজার টাকা মূল্যের ২৮৩টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট ছিনতাই করে নিয়ে যায়। এ সময় মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া তারা মারধর করে ও ভয়ভীতি দেখায়।পুলিশ সূত্রে জানা গেছে, মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া তার মোবাইল ছিনতাই হওয়ার পর খোঁজ খবর নিয়ে এবং ফটো দেখে নিশ্চিত সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুসহ ৪জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, ছিনতাইয়ের অভিযোগে রবিন ও সাজু নামের দুজনকে গ্রেপ্তারে পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং মোবাইল উদ্ধার না হওয়ায় ১০ দিনের জন্য তাদের রিমান্ড চাওয়া হয়েছে।
পুলিশ আরো জানান, তাদের বিরুদ্ধে মাদক, ছিনতাই, চাঁদাবাজি, ভূমিদস্যূতা ও হামলা ভাংচুরসহ ১৫টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ জাগো সোনারগাঁও ২৪

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park